জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে সদর উপজেলা চ্যাম্পিয়ন

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ২০

বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটে জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৮ জানুয়ারি) বিকেলে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় মোল্লাহাট উপজেলা দলকে ১-০ গোলে হারিয়ে বাগেরহাট সদর উপজেলা দল চ্যাম্পিয়ন হয়েছে। গোল শূন্য অবস্থায় খেলার প্রথমার্ধ শেষ হয়। দ্বীতিয়ার্ধের মাঝামাঝি সময়ে বাগেরহাট সদর উপজেলা ফুটবল দল মোল্লাহাট উপজেলাকে একটি গোল দিতে সক্ষম হয়। শেষ পর্যন্ত মোল্লাহাট উপজেলা ফুটবল গোল শোধ করতে পারেনি। খেলা শেষে চ্যাম্পিয়ন টিমকে ট্রফিসহ একলক্ষ টাকার প্রাইজ মানি এবং রানার্সআপ দলকে ট্রফিসহ ৫০ হাজার টাকার প্রাইজ মানি প্রদান করা হয়। এছাড়া ফাইনাল খেলায় সেরা খেলোয়ার সদর উপজেলা ফুটবল টিমের আরিফকে ৫ হাজার টাকা, টুর্নামেন্টের সেরা খেলোয়ার সদর উপজেলা ফুটবল টিমের সোলেমানকে ৫ হাজার এবং টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতা শরণখোলা উপজেলা ফুটবল টিমের আম্মারকে পাঁচ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়। এছাড়াও টুর্নামেন্টে অংশগ্রহনকারী সকল খেলোয়ার ও টিমকে শুভেচ্ছা উপহার দেওয়া হয় জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে।
পুরুস্কার বিতরনি অনুষ্ঠানে বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান,বাগেরহাট জেলা পুলিশ সুপার কেএম আরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মাদ রিজাউল করিম, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটির চৌধুরী জাকির হোসেন, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম,বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলামসহ খেলোয়ার ও আয়োজকরা উপস্থিত ছিলেন।
বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে বাগেরহাট জেলার ৯টি উপজেলা দলের অংশগ্রহণে মোট ৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়। শনিবার (২৫ ডিসেম্বর) বিকেলে শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই টুর্নামেন্টের শুরু হয়।

ssn

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ