বৃহঃ. ফেব্রু ২২, ২০২৪

 বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটের জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হকের বাগেরহাট থেকে বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বাগেরহাট প্রেসক্লাব সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
প্রানের বাগেরহাট সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত মানবন্ধনে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন এতে অংশ গ্রহন করেন। এসময় ডিসির বদলির আদেশ প্রত্যাহারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন প্রানের বাগেরহাট সংগঠনের শাওন পারভেজ, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারন সম্পাদক সাংবাদিক আহাদ উদ্দিন হায়দার, সদর উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান রিজিয়া পারভিন, ভাইচ চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, বাগেরহাট প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক শেখ আজমল হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবুল সরদার, ডা: মোশারেফ হোসেন, বয়েজ এন্ড গালস স্কুল অভিভাবক ফোরামের সদস্য সচিব কল্লোল সরকার প্রমুখ।বক্তারা জেলা প্রশাসকের অনভিপ্রেত বদলির আদেশ অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, আ ন ম ফয়জুল হক বাগেরহাটে যোগদানের পর থেকে অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। জনবান্ধব এই কর্মকর্তা বিচক্ষণতার সঙ্গে করোনা পরিস্থিতি মোকাবিলা করছেন। হঠাৎ করে তার এই বদলির আদেশে জেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড- বাধাগ্রস্ত হবে। এ কারণে জেলাবাসী হতাশ হয়েছেন। তাই তার বদলির আদেশ অবিলম্বে বাতিলের দাবি জানান তারা।
উল্লেখ্য,গত সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এক আদেশে জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হককে প্রত্যাহার করে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে। অবশ্য জেলা প্রশাসককে কী কারণে বদলি করা হয়েছে তা আদেশে উল্লেখ করা হয়নি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *