সোম. মার্চ ৪, ২০২৪

 

খুলনা অফিস।

খুলনায় শেখ সোহেল অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেছেন খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক।
আজ মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে খুলনা প্রেসক্লাব সম্মেলন কক্ষে করোনা ভাইরাসে আক্রান্তদের অক্সিজেন ও মেডিসিন সেবায় রোটারি অব খুলনা প্যারাগণের উদ্যেগে এবং খুলনা জেলা পরিষদের সহায়তায় এ অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়।
শেখ সোহেল অক্সিজেন ব্যাংকের প্রধান উদ্দেশ্য করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবা, গরীব ও অসহায় করোনা আক্রান্ত রোগীকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বিনামূল্যে ঔষধ সরবরাহ এবং গরীব ও অসহায় রোগীদের জন্য লকডাউন চলাকালীন জরুরী নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিনামূল্যে বিতরণ করা। করোনাকালে এই ক্লাবের উদ্যোগে একশত পাঁচটি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা। অনলাইনে জুম অ্যাপের মাধ্যমে যুক্ত ছিলেন রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট বাংলাদেশের গভর্ণর মোঃ রুবায়েত হোসেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রোটারি অব খুলনা প্যারাগণের সভাপতি ডাঃ সুবেদ মন্ডল, সহ-সভাপতি শেখ আবু হানিফ, মোঃ মহিদুল ইসলাম টুটুল, আশিষ দে, মোঃ ফরহাদ আহমেদসহ রোটারি অব খুলনা প্যারাগণের নেতৃবৃন্দ।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *