শুক্র. এপ্রি ১৯, ২০২৪
জাকির হোসেন বাদশা 
বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায়, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের পরামর্শক্রমে কলাকান্দা ইউনিয়ন, আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৮ জানুয়ারী) বিকালে সাতানী লতরদি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে এই কার্যক্রম উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী এম ইসফাক আহসান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য বাবু রাধেশ্যাম সাহা চান্দু, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির। উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান। কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা।
প্রধান বক্তা বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে জনগণ আজ সবধরনের সুবিধা পাচ্ছে। জনগণের জান মাল নিরাপত্তায় রয়েছে। অর্থ সম্পদ লুট হয় না। জনগণ প্রতিবেলা দুমুঠো খেতে পারছে। তিনি আরও বলেন, প্রতিটি ঘরে জনে জনে সরকারি সহায়তা পাচ্ছে। বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিএফ, ভিজিডি, মাতৃত্বকালীন ভাতা সহ সবধরনের সুবিধা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে আওয়ামী লীগ সরকার।
বিশেষ অতিথির বক্তব্যে এম ইসফাক আহসান বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়নের ছোঁয়া লেগেছে, তা বর্হিবিশ্বে প্রশংসনীয় হয়ে উঠেছে। দেশে অনেক মেঘা প্রকল্প বাস্তবায়ন হয়েছে। এটা শুধু আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই। আগামী দিনেও আমরা সকলে মিলে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনবো এবং উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।
আরো উপস্থিত ছিলেন, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এসএম মনির, যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম শ্যামল, হোসাইন মুহাম্মদ শিপু, যুবলীগ নেতা শাহআলম সরকার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ফতেপুর পুর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক ইলিয়াস প্রধান সহ সহস্রাধিক দলীয় নেতাকর্মী।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *