শনি. জুন ২২, ২০২৪

 

 বাগেরহাট প্রতিনিধিঃ

 

বাগেরহাটে করোনায় অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ।

বাগেরহাটে করোনায় কর্মহীন বিভিন্ন শ্রেনি পেশার ৯২০ জন মানুষকে মাননীয়  প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  বৃহস্পতিবার (০৫ আগস্ট)দুপুরে শহরের খানজাহান আলী ডিগ্রি কলেজ মাঠে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মদ রিজাউল করিম, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোছাব্বেরুল ইসলাম, খানজাহান আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আসিফ উদ্দিন রাখি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীনসহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন। উপকারভোগীদের মধ্যে বাবুর্চি ৮৩ জন, নরসুন্দর ৩০, রিক্সাচালক ২০, চায়ের দোকানী ২০, মৎস্যজীবী শ্রমিক ৬৭, দর্জি কাটিং মাস্টার ৪৮, গৃহকর্মী ২৫, নন-এমপিও শিক্ষক ৩২৫, কিন্ডার গার্টেন শিক্ষক ২৫৪, এবং ৫৮ জন যাত্রাশিল্পী রয়েছেন।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে জেলা প্রশাসনের পক্ষ থেকে অসহায় মানুষদের সহযোগিতা করা হয়েছে। এর অংশ হিসেবে আজকে বিভিন্ন শ্রেণি পেশার ৯২০ জনকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সহায়তা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *