সোম. জুন ১৭, ২০২৪

নিজেস্ব প্রতিবেদক :

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, যারা বঙ্গবন্ধূর ভাস্কর্যের উপর হামলা করেছে, তারা এদেশকে বিশ্বাস করে না, এদেশের সংবিধান তারা বিশ্বাস করে না। এরা পাকিস্থানের পেত্মাতা। তারা বঙ্গবন্ধূর ভাস্কর্যের উপর হামলা করেনি, তারা পুরো দেশের উপর হামলা করেছে। যারা এ ঘটনা ঘটিয়েছে এমন কয়েকজনকে পুলিশ চিহিৃত করেছে, তাদেরকে যে কোন সময় গ্রেফতার করা হবে।

আজ রবিবার (৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা প্রশাসন আয়োজিত বিশেষ আইন শৃংখলা কমিটির সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, হেফাজত নেতারা দেশকে অসিস্থিশীল করতে বিএনপি-জামায়াতের ইন্ধনে এসব কাজ করছে। বিএনপিকে স্বাধীনতার পক্ষের দল আর বলা যায় না। তাদের নেত্রীও বেগম খালেদা জিয়া হেফাজতের শাপলা চত্বর ঘেরাওয়ের দিন তাদের সমর্থন দিয়ে প্রমাণ করেছিল সে ও তার দল এদের প্রধান পৃষ্ঠপোষক। এদেরকে যে কোন মুল্যে রুখে দাাঁড়তে হবে। সারা দেশের মানুষকে সোচ্চার হতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সাংসদ সেলিম আলতাফ জর্জ, জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাতসহ অন্যরা।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *