শনি. এপ্রি ২০, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটের চিতলমারী উপজেলার কালিদাস বড়াল স্মৃতি মহাবিদ্যালয়ের মানবিক বিভাগ বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হয়ে হাসি মন্ডল (১৯) নামে এক কলেজছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। আজ বুধবার এইচএসসি পরীক্ষায় ফলাফল প্রকাশের পর অকৃতকার্য হওয়ায় মনের দু:খে দুপুরে নিজ বাড়ীতে বিষপানে আত্মহত্যা করেন। নিহত হাসি উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে রবীন্দ্রনাথ মন্ডলের মেয়ে।
হাসি মন্ডলের বাবা রবীন্দ্রনাথ মন্ডল জানান, এইচএসসি পরী¶ায় অকৃতকার্য হওয়ায় হাসি আত্মহত্যা করেছে। দুপুরে পরী¶ার ফলাফল শোনার পরই হাসি বিষ পান করেন। পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে চিতলমারী উপজেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক কাজী ইরানুল ইসলাম আমার মেয়েকে মৃত ঘোষণা করেন।
চিতলমারী উপজেলা ¯^াস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. মামুন হাসান জানান, হাসি মন্ডলকে হাসপাতালে আনার আগেই বিষ ক্রিয়ায় তার মৃত্যু হয়।
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, হাসপাতাল থেকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরিবারের অনুরোধে ময়না তদন্তের জন্য হাসি মন্ডলের লাশ মর্গে পাঠানো হয়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *