সোম. মার্চ ৪, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি
করোনা পরিস্থিতিতে আকিজ গ্রুপের পক্ষ থেকে বাগেরহাট সদর হাসপাতালে “হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন” বিতরণ করা হয়েছে।সোমবার (০৯ আগস্ট) দুপুরে বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে আকিজ বেকার্স লিমিটেডের পক্ষ থেকে তিনটি “হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন” সেট প্রদান করা হয়। আকিজ গ্রুপের প্রিমিয়াম বিস্কিট ব্র্রান্ড বেকম্যান‘স এর “বেকম্যান‘স করোনা ওয়ারিয়র্স” ক্যাম্পেইনের আওতায় করোনা রোগীদের চিকিৎসায় ব্যবহৃত এই জরুরী মেশিন বিতরণ করা হয়।
এসময় বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মাদ রিজাউল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমুল হুদা, আকিজ গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ রাশেদুজ্জামান তুষার, বেকসম্যান বিস্কুটের এরিয়া সেলস ম্যানেজার মোঃ মাহমুদুর রহমানসহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
করোনা পরিস্থিতিতে বাগেরেহাট সদর হাসপাতালে “হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন” বিতরণ করায় আকিজ গ্রুপকে সাধুবাদ জানান জেলা প্রশাসক ও সিভিল সার্জন
আকিজ গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ রাশেদুজ্জামান তুষার বলেন, করোনা আক্রান্ত রোগীদের পাশে দাড়ানোর জন্য আকিজ গ্রুপের পক্ষ থেকে সারা বাংলাদেশে বিভিন্ন সরকারি হাসপাতালে ৯৩টি “হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন” বিতরণ করার উদ্যোগ নেওয়া হয়েছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *