শনি. মে ১৮, ২০২৪


উত্তাল সংবাদ ডেস্ক।

বাগেরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের বসার জন্য অভিভাবক ছাউনি উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।
(মঙ্গরবার১৪জুলাই) দুপুরে দুই বিদ্যালয়ের সামনে নবনির্মিত ছাউনি দুটির উদ্বোধন করেন বাগেরহাটের সুযোগ্য জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।বাগেরহাট জেলার পুরাতন এবং ঐতিহ্যবাহী এই দুটি বিদ্যাপীঠে দুই শহ¯্রাধীক শিক্ষার্থী লেখাপড়া করে। দূরদুরন্ত থেকে আসা শিক্ষার্থীদের সাথে অনেক অভিভাবকও আসেন। তবে এতদিন তাদের জন্য অপেক্ষা বা বসার কোন জায়গা ছিলনা। রোদবৃষ্টিতে রাস্তায় দাড়িয়ে থাকতে হত।
সরকারি বালক ও বালিকা উচ্চবিদ্যালয়ের অভিভাবক ফোরামের মাধ্যমে বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করা হলে এই ছাউনি নির্মাণের উদ্যোগ নেওয়া হয়। জেলা প্রশাসনের অর্থায়নে প্রায় ৩ লাখ টাকা ব্যায়ে অভিভাবক ফোরাম এই ছাউনি নির্মাণ করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামরুল ইসলাম, বাগেরহাট সরকারি উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক চিত্ত রঞ্জন পাল, অভিভাবক ফোরামের আহবায়ক সাংবাদিক আহাদ উদ্দীন হায়দার.ফোরামের সদস্য সচিব কল্লোল সরকার, ফোরামের সদস্য এস এম রাজ, সৈয়দ শওকত হোসেন, সাদিয়া আফরোজসহ দুটি বিদ্যালয়ের শিক্ষক বৃন্দরা উপস্থিত ছিলেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *