শনি. মে ১৮, ২০২৪

প্রতিনিধি বাগেরহাট

অপরাধ দমনে বাগেরহাটের পুলিশ খুবই আন্তরিকভাবে দায়িত্ব পালন করছে।
কোরবানিতে স্বাস্থ্যবিধি রক্ষা, পশুর হাটে জাল টাকা প্রতিরোধসহ পশু ক্রেতা-বিক্রেতাদের নিরাপত্তা নিশ্চিত করার বিষয় নিয়ে বাগেরহাট জেলা সুযোগ্য পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় এক প্রেস ব্রিফিং করেছেন।বুধবার (২৯জুলাই) বেলা ১১ টায় বাগেরহাট পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, পবিত্র কোরবানিতে সর্বত্র আইন-শৃংখলা রক্ষার পাশাপাশি, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণে পুলিশের জিরো ট্রলারেন্স বাস্তবায়ন করতে বিশেষ অভিযান অব্যাহত রাখা হয়েছে। আর জনগণকে সচেতন করতে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন প্যানা ফেস্টুন ও প্লাকার্ড নিয়ে জনবহুল এলাকায় পুলিশের গাড়ি নিয়ে র‌্যালি করা হয়েছে। আর যে কোন অপরাধ কর্মকান্ডের বিষয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য সাংবাদিকদের দৃষ্টি আর্কষণ করা হয়।
তিনি এ প্রেস বিফিং এ বলেন, সুন্দরবনের বনদস্যু, জলদস্যু, বিষ প্রয়োগে মাছ শিকার ও বন্যপ্রাণি শিকার রোধে অভিযান জোরদার করতে ইতোমধ্যে সরকার বাগেরহাট পুলিশকে একটি হাই পাওয়ারের স্প্রিডবোট দিয়েছে বলে জানান তিনি। তাই অপরাধ দমনে বাগেরহাট পুলিশ খুবই আন্তরিকভাবে দায়িত্ব পালন করছেন এবং করবে । এসময় অতিরিক্তি পুলিশ সুপার সাফিন মাহমুদ উপস্থিত ছিলেন।
বাগেরহাট জেলা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় আরো বলেন, ঈদুল আজহা উপলক্ষে জেলার মানুষের জান মালের নিরাপত্তা দিতে পুলিশের টহল বাড়ানো হয়েছে। উৎসব উপলক্ষে জাল টাকা ও মাদকের ছড়াছড়ি না হয় সেজন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।
এছাড়াও পশুর হাট চলাকালীন জাল টাকা শনাক্তকরণ ও অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন থাকবে। সর্বপরি ঈদে মানুষের চলাচল নির্বিঘ্ন করতে এবং করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।
পরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। র‌্যালিতে পুলিশ ভ্যান ও শতাধিক মোটরসাইকেলে করে পুলিশ সদস্যরা অংশ নেয়

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *